দীপিকার সঙ্গে রোমান্স করবেন সিদ্ধার্থ

বলিউডের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন তারা। শোনা যাচ্ছে, নির্মাতা করণ জোহরের পরবর্তী সিনেমায় দেখা যাবে তাদের।

সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত একটি ছবিতে করন জোহর, দীপিকা পাড়ুকোন, সিদ্ধার্থ মালহোত্রা ও মনীশ মালহোত্রাকে একসঙ্গে দেখা যায়। এরপরই দীপিকা ও সিদ্ধার্থের একসঙ্গে অভিনয়ের গুঞ্জন চাউর হয়। পরবর্তীতে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, সত্যিই করনের একটি সিনেমায় দেখা যাবে সিদ্ধার্থ-দীপিকাকে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমার পাঁচ বছর পর আবারো সিদ্ধার্থকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চাইছেন করন জোহর। চারজন মিলে সিনেমা নিয়ে আলোচনা করেছেন। পর্দায় সিদ্ধার্থ ও দীপিকাকে জুটি হিসেবে ভালো মানাবে বলে সবাই সম্মতি জানিয়েছেন।’

দীপিকা পাড়ুকোনের পরবর্তী সিনেমা পদ্মাবতী। ইতোমধ্যে প্রকাশিত হয়েছে রানি পদ্মিনি চরিত্রে এ অভিনেত্রীর লুক। দর্শকের প্রশংসায় ভাসছে এটি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর। সঞ্জয় লীলা বানসালি পরিচালিতপদ্মাবতী মুক্তি পাবে ১ ডিসেম্বর। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার সর্বশেষ সিনেমা অ্যা জেন্টলম্যান। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন জ্যাকলিন ফার্নান্দেজ। এ অভিনেতার পরবর্তী সিনেমা ইত্তেফাক।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

20 + three =