মোদিকে বিয়ে করতে বিধবা নারীর ধর্মঘট!

Modiআকাশ২৪ ডেস্কঃ আমি এখন একা, প্রধানমন্ত্রীও একা। মোদিকে অনেক কাজ করতে হবে, আর সেই কাজে তাকে সহযোগিতা করতে চাই। এভাবেই ভারতের রাজস্থানের জয়পুরের এক নারী নিজের ইচ্ছার কথা জানিয়েছেন। স্বামীর সঙ্গে অনেক আগে বিয়ে বিচ্ছেদ হয়ে গেছে। তখন থেকে এখন একাই থাকেন। এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও একা থাকেন। তাই তিনি মোদিকে বিয়ে করতে চান।  নিজের আবেগের কথা এক মাস ধরে দিল্লির যন্তর মন্তরে একই জায়গায় বসে বলছেন ৪০ বছর বয়সী শান্তি শর্মা। তার ২০ বছর বয়সী মেয়েও আছে।পেছনে মোদির পোস্টার লাগিয়েছেন। মোদিকে কেন বিয়ে করতে চান তাতে সেই লেখাও রয়েছে। ভারতের স্বনামধন্য পত্রিকা আনন্দবাজার এ খবর প্রকাশ করে।

শান্তি জানান, বিয়ের বহু প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন শুধু মোদিকে বিয়ে করবেন বলে। তিনি বলেন, মানুষ এ নিয়ে আমাকে উপহাস করে। কিন্তু তাদের একটা বার্তাই দিতে চাই, শুধু ভালবাসার টানেই নয়, মোদির প্রতি আমার যথেষ্ট শ্রদ্ধা রয়েছে। আর সে কারণেই আমার এই সিদ্ধান্ত।

সম্পত্তি বা টাকা-পয়সার কোনও অভাব নেই শান্তির। তাই ভবিষ্যৎ নিয়েও চিন্তিত নন। তিনি বলেন, জয়পুরে প্রচুর জায়গা-জমি রয়েছে আমার। সে সব বিক্রি করে মোদির জন্য উপহার কেনার পরিকল্পনা করেছি। তবে মোদি যতক্ষণ না আসবেন, যন্তর মন্তর থেকে আমি এক পা-ও নড়ব না।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

five × five =